শনিবার, ৮ অক্টোবর, ২০১৬

কুড়িগ্রামে নতুন জেলা পরিষদ প্রশাসক জাফর আলীর দায়িত্ব গ্রহণ

কুড়িগ্রামে নতুন জেলা পরিষদ প্রশাসক জাফর আলীর দায়িত্ব গ্রহণ thumbnail
ইউসুফ আলমগীর:
কুড়িগ্রাম জেলা পরিষদের প্রশাসক হিসাবে দায়িত্ব গ্রহণ করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো: জাফর আলী। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি।
কুড়িগ্রামের জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়ায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি জাফর আলীকে সংবর্ধনা প্রদান করেছে কুড়িগ্রাম নাগরিক কমিটি। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ হলরুমে এই সংবর্ধনা দেয়া হয়। জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব নেয়ায়  তাকে দলমত নির্বিশেষে  বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন স্বাগত জানান। এসময় সংবর্ধনা অনুষ্ঠানে নব নিযুক্ত জেলা পরিষদের প্রশাসককে সদর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের পক্ষ থেকে সোনার তৈরি একটি নৌকা উপহার দেয়া হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী ফরিদ উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, উপজেলা চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদ. কুড়িগ্রাম পৌরসভার মেয়র মো: আব্দুল জলিল, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান লোবান, ছাত্রলীগের সভাপতি ওয়াহেদুন্নবী সাগর, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাকিব প্রমুখ।
এর আগে জেলা আওয়ামীলীগের একটি আনন্দ র‌্যালি শহর প্রদক্ষীরন করে।
উল্লেখ্য, এর পূর্বে জেলা পরিষদের প্রশাসক ছিলেন অবসর প্রাপ্ত মেজর জেনারেল আমসাআ আমিন। তিনি সম্প্রতি ঐ পদ থেকে অব্যহতি নিলে মো: জাফর আলীকে জেলা পরিষদের প্রশাসক হিসাবে নিয়োগ দেয়া হয়।
এ সময় বক্তারা বলেন, কুড়িগ্রাম জেলা দারিদ্রপীড়িত একটি জেলা। এই জেলা নব নিযুক্ত জেলা পরিষদ প্রশাসক ডিজিটাইলজড ও আধুনিকায়ন করার জন্য অগ্রণী ভূমিকা রাখার আশা প্রকাশ করেন।

শেয়ার করুন

লেখক:

0 মন্তব্য(গুলি):